• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার করলো সদর থানা পুলিশ

ফজলে এলাহী মাকামঃ

জামালপুর সদরে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া মোবাইল তথ্য প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করে প্রকৃত মোবাইল ফোনের মালিককে বুঝিয়ে দেওয়া নিয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে ।

আজ দুপুরে সদর থানা প্রাঙ্গণে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত ১৭ টি মোবাইল নিজ নিজ মালিকের নিকট হস্তান্তর করেন।

এ সময় সদর থানার (ওসি তদন্ত) মোঃ হাবিবুর রহমান হাবিব,এস আই শফিউর রহমান,টিএসআই রাসেল,এস আই মানিক,দৈনিক আজকের জামালপুর এর সম্পাদক এমএ জলিল,এস এ টিভি ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি ফজলে এলাহী মাকাম সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং উদ্ধার করা মোবাইল মালিক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা জামালপুরের পুলিশ সুপার মোৎ কামরুজ্জামান বিপিএম এর বিশেষ নির্দেশনায় সদর থানাধীন বিভিন্ন স্থান থেকে বিভিন্ন সময়ে বেশকিছু মোবাইল ফোন হারিয়ে গেছে এমন ঘটনায় মোবাইল মালিকদের সাধারণ ডায়েরীর প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭ টি মোবাইল উদ্ধার করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। মোবাইল ফোন চুরির সঙ্গে জড়িতদের আটকের কাজ করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।